Mother And Baby

কিশোরদের জন্য স্বাস্থ্যকর ত্বকের একটি প্রাকৃতিক পরিষেবা

Posted On
Posted By wivzi

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

শেয়ার

কিশোর মেয়েদের জন্য ব্যক্তিগত উপস্থিতি অত্যন্ত প্রয়োজনীয়। যখন তারা দেখতে ঠিক সে সম্পর্কে দুর্দান্ত বোধ করে তখন এটি তাদের আত্মবিশ্বাসকে বাড়িয়ে তোলে। আমি একইভাবে নিশ্চিত হয়েছি যে আমার সতেরো বছর বয়সী শিশু স্বাস্থ্যকর ব্যক্তিগত স্বাস্থ্যকর অভ্যাস সংরক্ষণ করে। তিনি যখন বাইরের দিকে নিজের যত্ন নেন তখন তিনি ভিতরে ভিতরে আরও ভাল বোধ করেন।

এখন কিশোরদের পাশাপাশি টুইটগুলির জন্য সমস্ত প্রাকৃতিক ত্বকের যত্নের লাইন তৈরি করা হয়েছে। আপনার জন্য দুর্দান্ত মহিলারা সেরা প্রাকৃতিক পাশাপাশি জৈব উপাদানগুলির পাশাপাশি শূন্য রাসায়নিকগুলির তৈরি ত্বকের যত্ন পণ্যগুলির একটি মাথা থেকে পায়ের লাইন নিয়ে আসে। প্রতিটি পণ্য সম্পূর্ণরূপে প্যারাবেনস, পেট্রোকেমিক্যালস, পেগস, রঞ্জক, সালফেটস, সিন্থেটিক সুগন্ধি, বেনজিল অ্যালকোহল পাশাপাশি ফ্যাথলেটগুলি থেকে মুক্ত।

আপনার জন্য দুর্দান্ত মহিলা মোট লাইনে অন্তর্ভুক্ত রয়েছে:

জেল ক্লিনজার

সিবিডি ফেসিয়াল স্ক্রাব

দোষী লন্ড্রি ফেসিয়াল স্ক্রাব

শুদ্ধ টোনার

ময়শ্চারাইজার

সম্পূর্ণ স্টার্টার কিটস

শরীর পরিষ্কার করা

শরীরে মাখার লোশন

ভেগান ব্রণ প্যাড

বডি লন্ড্রি হালকা সুগন্ধযুক্ত পাশাপাশি আমার মেয়ের ত্বককে নরম করে রেখেছিল। এটি একটি মার্জিত সমৃদ্ধ লাথার উত্পাদন করে পাশাপাশি পুষ্টিকর নিষ্কাশন পাশাপাশি ভিটামিন ই অন্তর্ভুক্ত করে

আপনার জন্য ভাল মহিলাদের পণ্য 100% প্রাকৃতিক গুরুত্বপূর্ণ তেল থেকে উত্পাদিত হালকা সুগন্ধযুক্ত। আরও অনেক তথ্যের জন্য গুডফোরিউগার্লস ডটকম এ যান।

*প্রকাশ: আমি এই পর্যালোচনার বিনিময়ে আপনার জন্য উইমেন বডি লন্ড্রি জন্য দুর্দান্ত বোতল পেয়েছি। সমস্ত মতামত সুনির্দিষ্ট পাশাপাশি 100% খনি।

আমাদের প্রতিষ্ঠাতা সম্পর্কে

ক্যাসিয়া টালবার্ট একজন ব্যস্ত ব্লগার এবং পাঁচ সন্তানের মা, ডাব্লুএর স্পোকানে বসবাস করছেন। বি.এ. ইতিহাসের পাশাপাশি আইন পাশাপাশি রচনা করার পাশাপাশি সুস্থ থাকার জন্য উত্সাহের পাশাপাশি তিনি ২০০ 2007 সালে স্বাস্থ্যকর মাদার্স ম্যাগাজিন শুরু করেছিলেন। স্বাস্থ্যকর মাদার্স ম্যাগাজিনটি বর্তমানে মমদের জন্য শীর্ষ স্বাস্থ্য এবং সুস্থতা ব্লগ হিসাবে চিহ্নিত হয়েছে। মিসেস টালবার্ট বিশ্বাস করেন যে মায়েরা যদি স্বাস্থ্য এবং সুস্থতার সমস্যাগুলির পাশাপাশি ঠিক কীভাবে সুস্থ থাকতে হয় সে সম্পর্কে ভালভাবে অবহিত হন তবে তারা সেই তথ্যটি তাদের বাচ্চাদের কাছে পাঠানোর পাশাপাশি মার্কিন যুক্তরাষ্ট্রে যুবকদের স্থূলত্বের পরিসংখ্যানকে বিপরীত করতে পারে

মিসেস টালবার্ট স্বাস্থ্যকর মাদার্স সোশ্যাল নেটওয়ার্ক পরিচালনা করেন, হেলথ মাদার্স মিডিয়ার স্রষ্টা, পাশাপাশি একইভাবে তালবার্টজু ডটকমের ব্লগগুলি। আপনি তার সাথে ফেসবুক/দ্যহেলথিমমমসম্যাগ এবং টুইটার। Cltalbert এ মেনে চলতে পারেন।

আপনি যদি এই সংক্ষিপ্ত নিবন্ধটি পছন্দ করেন তবে আপনি এই গল্পগুলিতে আনন্দিত হতে পারেন।

লোড হচ্ছে…

var মার্কেটগিডেট = নতুন তারিখ (); ডকুমেন্ট.রাইট (“);

http://www.feedcat.net/js2/button.js?pub=856436&bmode=s125x16&ilng=en&section=

var addthis_config = {“ডেটা_ট্র্যাক_এড্রেসবার”: সত্য};

এই পোস্টে লিঙ্ক করুন: কিশোরদের জন্য স্বাস্থ্যকর ত্বকের জন্য একটি প্রাকৃতিক পরিষেবা < /এ>
ত্বকের যত্নের জন্য সম্পর্কিত কলয়েডাল সিলভার

0/5

(0 পর্যালোচনা)

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

শেয়ার

Related Post

leave a Comment