Mother And Baby

সুন্দর, সমস্ত 40 সপ্তাহের জন্য আরামদায়ক গর্ভাবস্থা গাউন

Posted On
Posted By wivzi

ওহ, আমার গর্ভাবস্থার গাউনটি দেখুন (ডানদিকে)

আমি বেশ সুন্দর অনুভব করছি, ওহ খুব সুন্দর, আমি বেশ পাশাপাশি চুলকানি পাশাপাশি টুইচির মতো অনুভব করছি। হ্যাঁ, আমি গর্ভবতী, পাশাপাশি আজকাল বেশ অনুভব করা এত সহজ নয়। আমি ওয়াডল, আমি হাহাকার করি, পাশাপাশি আমার মিডরিফ অনেকগুলি শার্টের জন্যও দীর্ঘ। যোগ প্যান্ট = ভাল। লেগিংস = ভাল। টাইট স্টাফ = খারাপ। 2CHIX থেকে এই গাউন = আশ্চর্যজনক।

কারণ এটি আমার প্রতিদিনের চেয়ে অনেক বেশি কল্পিত, আমি এটিকে তারিখের পাশাপাশি বিশেষ ইভেন্টগুলির জন্য সংরক্ষণ করছি; এটি এত আরামদায়ক যে আমি ব্লগার সম্মেলনের সাথে (এবং সম্ভবত অন্তর্ভুক্ত) মেনে চলার আগস্টের প্রতিদিন এটি পরার পরিকল্পনা করছি। রঙ চমত্কার। ক্যাপ হাতা সহ স্টাইলটি সম্পূর্ণ ব্যবহারিক।

যাইহোক, আমি এটি পছন্দ করি! বন্ধুরা আমাকে জিজ্ঞাসা করেছে যে এটি একইভাবে পোস্ট-পার্টাম পোশাক হিসাবে কাজ করবে কিনা। আমাদের অপেক্ষা করতে হবে পাশাপাশি দেখতে হবে কারণ আমি এটি কতটা নার্সিং-বান্ধব তা ঠিক বুঝতে পারি না।

একটি মডেল দ্বারা ব্যবহৃত হিসাবে একই গাউন

আমাকে এত সুন্দর ট্রিট প্রেরণের জন্য আপনাকে 2 চিক্সকে ধন্যবাদ জানাই! আমি এই গাউনটি কেবল আমার জন্য পাঠানোর জন্য 2chix.com এ ব্রুকের কাছে অনেক কৃতজ্ঞ। প্রায় 100 ডলারে, এই গাউনটি একটি স্প্লার্জ, তবে আপনি যদি কোনও উপযুক্ত জলবায়ুতে অনলাইনে থাকেন তবে আমি এটি অত্যন্ত পরামর্শ দিচ্ছি।

Related Post

leave a Comment