Mother And Baby

কীভাবে নিজেকে লন্ড্রি করার কৌশল

Posted On
Posted By wivzi

রুকিমোমস ডটকম -এ এই প্রকাশের স্পনসর করার জন্য টাইড পডসকে ধন্যবাদ।

আমি নোংরা কাপড়ের শীর্ষে থাকার জন্য বিভিন্ন লন্ড্রি রীতিনীতি চেষ্টা করেছি, তবে বর্তমানে যে স্থানে রয়েছে তা “প্রথমদিকে পাশাপাশি প্রায়শই” হিসাবে সংক্ষিপ্ত করা যেতে পারে। আমার অন্য অর্ধেক আজকাল একটি অবিরাম লন্ড্রি কর্তা, তাই আমার স্বীকৃতি দেওয়ার সময় হতে পারে যে আমার অন্য কোনও সিস্টেমের পাশাপাশি কাজ করে না।

রায়ান কাজ থেকে দরজায় হাঁটেন, তাঁর পোশাকগুলি পরিবর্তন করে, পাশাপাশি প্রায় প্রতিদিন প্রচুর লন্ড্রি শুরু করেন। তিনি কখন এটি ড্রায়ারে স্যুইচ করেন তা আমি বুঝতে পারি না, তবে সন্ধ্যার এক পর্যায়ে, আমাদের তরুণরা ঘুমিয়ে যাওয়ার পরে, তিনি আমাদের শয়নকক্ষের মতো পরিষ্কার পোশাকের ঝুড়ির পাশাপাশি খেলাধুলা বা প্রতিদিনের শো দেখেন যখন তিনি কাপড় ভাঁজ করে।

হ্যাঁ, লন্ড্রি উত্সাহীকে বিয়ে করা এটি একটি উচ্চ-শেষ। আমি বুঝতে পারি না যে আমরা প্রেমে পড়লে এটি ঘটবে।

আমার অন্য অর্ধেকটি পছন্দ করার জন্য আরেকটি বিষয় হ’ল যদিও তিনি আমার চেয়ে কম দোকানে যান, তিনি যখন আমাকে শ্লেপিং থেকে বাঁচানোর জন্য সেখানে উপস্থিত হন তখন তিনি ভারী পণ্য কেনার চেষ্টা করেন। আমরা কখনই লন্ড্রি ডিটারজেন্টের বাইরে চলে যাই না কারণ এটি তার একটি আইটেমের আইটেম।

যেহেতু আমি জোয়ার শুঁটি পেয়েছি, তবে আমি অন্যান্য ভারী আইটেমগুলিতে ফোকাস করার জন্য তাকে পুনর্নির্দেশ করতে পারি। জোয়ার পোডগুলির একটি বাক্স মোটেও ভারী নয়, যা অদ্ভুত কারণ এটি জগ-ভরা অংশগুলির মতো এটি অবিশ্বাস্যভাবে দক্ষ দাগ-লড়াইয়ের ডিটারজেন্ট। আপনি টার্গেটে জোয়ার শুঁটি কিনতে পারেন, পাশাপাশি আমি যে গন্ধটি কিনেছি তা সত্যই মিষ্টি। এছাড়াও, আমি যখন জগের সাথে লড়াই করতে না পারি তখন আমি লন্ড্রিটিকে আরও অনেক বেশি সহনীয় আবিষ্কার করি।

এছাড়াও? টার্গেটের একটি সদস্যপদ পরিষেবা রয়েছে যাতে আপনি জোয়ার শুঁটি যুক্ত করতে পারেন, তাই সেগুলি আপনার দরজায় সরবরাহ করা হয়েছে।

পরিস্থিতিতে আপনি এই অঙ্গনে জ্যাকপটকে আঘাত করেননি পাশাপাশি আপনার বাড়ির পরিষ্কার লিনেনগুলির সন্ধানে 50% বা উচ্চতর জড়িততা সংরক্ষণের প্রয়োজনীয়তা, আমি আমার অন্য তিনটি পদ্ধতির ভাগ করতে পারি।

#1 সপ্তাহের দিন অ্যাসাইনমেন্ট
এই মডেলটিতে, ঘরে বসে থাকাকালীন বা ঘরে বসে থাকা বাবা-মা’র জন্য সেরা, সোমবার তরুণদের পোশাকের জন্য, মঙ্গলবার প্রাপ্তবয়স্কদের পোশাকের জন্য, বুধবার চাদর পাশাপাশি তোয়ালেদের জন্য, বৃহস্পতিবার লন্ড্রি থেকে একদিনের ছুটি, পাশাপাশি শুক্রবার অন্য কথায়, পিড-ইন বিছানা, বমি, উকুন ইত্যাদির মতো বিপর্যয় তৈরির জন্য সংরক্ষিত, যদি আপনাকে সোমবার হঠাৎ করে শিটগুলি লন্ডার করতে হয় তবে আপনি শুক্রবার আপনার তরুণদের পোশাকগুলি করতে পারেন।
আমি আমার জীবনকে এই কঠোরভাবে অনলাইন করে না, তবে নিজের জন্য গাইডলাইন তৈরি করা আমাকে এমন কিছু কাঠামো সরবরাহ করে যা আমাকে এই কাজগুলির কথা মনে করিয়ে দেয়। আমি যখন এই সিস্টেমটি ব্যবহার করেছি তখন যখন রায়ান কাজের জন্য আরও অনেক বেশি ভ্রমণ করেছিল এবং পাশাপাশি আমার কাছে লন্ড্রি দায়িত্বগুলি অনেক বেশি রেখেছিল।

#2 পুরষ্কার সিস্টেম
এই কাঠামোটি নিজেকে ঘুষ দেওয়ার একটি পদ্ধতি। আমি যে ট্রিটের অপেক্ষায় রয়েছি তা কেবল লন্ড্রি দিয়ে উন্নয়ন করে উপার্জন করা যায়। সম্ভবত এটি সকালের পানীয় থাকার সম্মতি। অথবা হতে পারে, ভাঁজ করার সময় টিভি শো দেখা যায়। আমি বলতে চাইছি, যদি আমি গত রাতে দুর্দান্ত অর্ধেকটি দেখে ঘুমিয়ে পড়ে যাই, পাশাপাশি আমাকে যা করতে হবে তা হ’ল নোংরা পোশাকগুলি টস করার পাশাপাশি একটি জোয়ার পোডকে ওয়াশারে প্রবেশের জন্য আমার সেরা পর্বটি তৈরি করার জন্য, আমি সেরা হয়ে উঠব যে।

#3 প্রতিদিনের রুটিন
আমি যখন একজন শ্রমজীবী ​​মা ছিলাম তখনও আমি কীভাবে “হ্যাপি হাউসওয়াইফ” হতে পারি সে সম্পর্কে একটি বই পরীক্ষা করে দেখলাম। লেখক পরামর্শ দিয়েছিলেন যে প্রতিদিন সকালে টন লন্ড্রি লাগিয়ে শুরু করা উচিত এবং সেইসাথে কোনও ব্যক্তির ভাঁজ করার পাশাপাশি শুকনো হওয়ার সাথে সাথে দূরে সরিয়ে দেওয়া উচিত। ক্লিন লন্ড্রি চারপাশে বসতে দেওয়ার প্রাকৃতিক পরিণতিগুলি হ’ল আপনাকে আয়রন করতে হতে পারে। ব্যবহারিকভাবে আমার কোনও পোশাকের কোনওটিই ইস্ত্রি করা উচিত নয়, তবে আমি আশা করি যে এটিই আমার অন্যান্য অর্ধেক চলমান রাখে, কারণ এটি তার বোতাম-ডাউন টি-শার্ট যা কুঁচকে যেতে পারে। আমি আপনারা অনুমান করছি যাদের প্রাথমিক চ্যালেঞ্জটি ড্রায়ার থেকে ওয়ারড্রোবটিতে ইতিমধ্যে এই সিস্টেমে সরবরাহ করেছে।

আপনি কি এই পদ্ধতিগুলির মধ্যে একটি বা পুরানো-পুরানো অপেক্ষা-টিল-আই-এর বাইরে-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফ-অফওয়্যার সিস্টেম?

জোয়ার দ্বারা স্পনসর করা।

Related Post

leave a Comment