Mother And Baby

বসন্ত/গ্রীষ্ম 2015 এর জন্য 5 স্টাইলের আইডিয়া

Posted On
Posted By wivzi

স্প্রিং/গ্রীষ্ম 2015 এর জন্য আমার শীর্ষ 5 স্টাইলের আইডিয়া এখানে রয়েছে:

70 এর ফিরে এসেছে

বিশ্বজুড়ে ফ্যাশন উইকস যেমন সাক্ষ্য দিয়েছিল, 70 এর দশকটি অ্যাভেনজেন্সের সাথে ফিরে এসেছে, তাই নরম প্রবাহিত লকগুলি ভাবুন (আমি তারকাদের কাছে হেয়ারস্টাইলিস্টের জন্য একটি বোহো তরঙ্গকে মডেল করেছি, জর্জ নর্থউড সম্প্রতি উপরে), ফ্লেয়ারড জিন্স, ফ্রাইঞ্জড ওয়েস্টকোটস সহ নরম ব্লাউজগুলি, সুয়েড ওয়েস্টকোটস এবং জ্যাকেট, ফ্লপি টুপি এবং আসুন ভুলে যাবেন না, ফুলের মুদ্রণ পোশাক এবং চকচকে মেক আপ। আমি এর সবটাই ভালোবাসি! আপনি যদি এটি পছন্দ করেন তবে আমার পিন্টারেস্ট বোর্ডে আরও অনেক অনুপ্রেরণা পান!

ধাতব সহ প্যাস্টেল

প্যাস্টেল এবং ধাতব উভয়ই একসাথে ভালভাবে কাজ করে, গোলাপ সোনার সাথে নরম গোলাপী, রৌপ্যযুক্ত শিশু নীল, সোনার সাথে ফ্যাকাশে হলুদ ভাবেন। অত্যাশ্চর্য!

পুংলিঙ্গ জুতো এবং মেয়েলি পোশাক

আপনি যদি কেবল একটি গিরি পোশাক পছন্দ করেন তবে এটি একটি পুংলিঙ্গ জুতো দিয়ে শক্ত করুন। আমি একটি নিরপেক্ষ ব্রোগগুলি সহ একটি ফুলের চা পোশাক পছন্দ করি।

সুন্দর ব্লাউজগুলি

70 এর দু: খিত ডেনিম টি শার্টগুলি থেকে লেইস অলঙ্কৃত একরঙা ব্লাউজগুলি পর্যন্ত, আপনি যদি যথেষ্ট সাহসী হন তবে এগুলি চামড়ার স্কার্ট বা বেল নীচের জিন্সের সাথে কাজ করবে।

আপনার চুলে ফুল

2015 আপনার চুল এবং আনুষাঙ্গিকগুলিতে ফুলের সংযোজনও দেখতে পাবে – সুতরাং নিশ্চিত হয়ে নিন যে আপনি ফুলের শক্তিটিকে সমস্ত গৌরবতে আলিঙ্গন করেছেন। আপনি দ্রুত ফ্যাশন ফিক্সগুলির জন্য ব্রেসলেট এবং হেয়ারব্যান্ডগুলিতে আসল ফুল যুক্ত করতে পারেন এবং আমি ব্যক্তিগতভাবে বোহো উত্সব চেহারার জন্য তাজা ফুল পছন্দ করি।

এইভাবে, আপনি আপনার টেবিলের জন্য একটি দুর্দান্ত কেন্দ্র এবং অন ট্রেন্ড ফ্যাশন আনুষাঙ্গিকগুলির একটি ধ্রুবক সরবরাহ পাবেন!

আমিও 2015 এর জন্য আপনার ধারণাগুলি শুনতে চাই?

পেপারব্যাক বা অডিওতে আমার বেস্টসেলিং বইটি কিনুন

আমার প্রথম বইটি কাজ এবং বাড়িতে বেঁচে থাকার এবং সমৃদ্ধ করার জন্য আমার গাইড এবং কীভাবে ডিজিটাল পরিষেবা তৈরি করতে বা আত্মবিশ্বাসের সাথে কাজ করতে ফিরে যেতে পারে তার অন্তর্দৃষ্টি ব্যবহার করে।

মুম্বোস: কর্মক্ষেত্রে এবং বাড়িতে বেঁচে থাকার এবং সমৃদ্ধ করার জন্য আন্তরিক মায়ের গাইড (যুক্তরাজ্যের ২ য় সংস্করণ)

অ্যামাজন বা শ্রাবণে উপলব্ধ

ওয়ার্কিং মা: কর্মক্ষেত্রে এবং বাড়িতে বেঁচে থাকার এবং সমৃদ্ধ করার জন্য আপনার গাইড (মার্কিন/কানাডা সংস্করণ)

8 ই সেপ্টেম্বর 2020 উপলভ্য। এখনই আমাজনে কিনুন

আপনি কি পড়েছেন পছন্দ? তাহলে কেন ফেসবুক, টুইটার, ইউটিউব, পিন্টারেস্ট এবং ইনস্টাগ্রামে ভিকিকে অনুসরণ করবেন না

একটি পোস্ট মিস করবেন না!

আমার সাপ্তাহিক ইমেল নিউজলেটারটির জন্য সৎমন্ত্রের সাবস্ক্রাইব করুন যেখানে আমি আমার নতুন ব্লগ পোস্টগুলি, ব্লগিং টিপস, ইভেন্টের আমন্ত্রণ, প্রতিযোগিতা এবং আমার নতুন বই সম্পর্কে সংবাদগুলি ভাগ করি। আমি তৃতীয় পক্ষের সাথে আপনার ব্যক্তিগত ডেটা কখনই ভাগ করি না।

ফেসবুক টুইটারপিন্টারস্টেমেল্টামব্লারশেয়ার

Related Post

leave a Comment