Mother And Baby

ওয়াশিংটন ডিসিতে একটি শিশু বা টডলারের সাথে করণীয়

Posted On
Posted By wivzi

আমার সমস্ত শ্বশুর-শাশুড়ি এখন ওয়াশিংটন ডিসিতে থাকেন। তারা এনওয়াইসি এবং বোস্টনে ছড়িয়ে পড়ার থেকে এক শহরে জমায়েত হয়ে গিয়েছিল। যদি আমি ভ্রমণটি থেকে বাঁচতে পারি তবে আমি আমাদের দেশের রাজধানীতে ক্রিয়াকলাপের এই মজাদার সপ্তাহের জন্য পরীক্ষা করব।

স্থানীয় ডিসি মামাস, এগুলি কি আপনার কাছে মজাদার মতো শব্দ করে? কি অনুপস্থিত তা আমাদের জানান!

এই সপ্তাহে কর্মের এই সপ্তাহে পরিবার-বান্ধব ছুটির সম্পত্তিগুলির বিশ্বব্যাপী গাইড সিআইএও বাম্বিনোর সৌজন্যে উদ্বিগ্ন (শিশু- এবং বাচ্চাদের-বন্ধুত্বপূর্ণতা নির্দেশ করার জন্য সুন্দর চিহ্ন সহ বিশ্বব্যাপী আশ্চর্য গন্তব্যগুলির সম্পাদকীয় এবং সম্প্রদায় পর্যালোচনা)।

সোমবার: এটি স্মরণীয়
আপনি সম্ভবত ওয়াশিংটন ডিসি -তে থাকতে পারবেন না এবং জাতীয় স্মৃতিসৌধগুলিতে যান না। তবে নিজেকে এই ভেবে ভেবে দেখানোর পরিবর্তে আপনি ঘাম না ভেঙে জাতীয় মলের সাথে সমস্ত বড় ল্যান্ডমার্কের বাইরে পপ ইন এবং বাইরে চলে যাবেন, তারা এতদূর ছড়িয়ে পড়েছেন যে তারা এতদূর ছড়িয়ে পড়েছে যে আপনি যেমন স্মৃতিস্তম্ভগুলিকে মিশ্রিত করা ভাল হবেন ফিটনেসের একটি দিনের অংশ। আপনার বাচ্চাকে একটি জগিং স্ট্রোলারে প্যাক করুন এবং ক্যাপিটল বিল্ডিং থেকে লিংকন স্মৃতিসৌধে দুর্দান্ত রান/হাঁটা চয়ন করুন।

ওয়াশিংটন স্মৃতিসৌধের কেন্দ্রে কিছুটা বিরতি নিন, যেখানে পতাকাগুলি আপনার বাম্বিনোকে মন্ত্রমুগ্ধ করবে এবং আপনি কোণার আইসক্রিমের লোক থেকে স্ট্রবেরি শর্টকেক বারটি চাটানোর সময় তিনি প্রচুর পেট/ক্রলিং/ঘোরাঘুরির সময় পেতে পারেন। (এটি জাতীয় মলে আপনি যে একমাত্র খাবার পাবেন তা সম্পর্কে))

[এখানে আপনার শিশুর ছবি]

মঙ্গলবার: জর্জকে জানুন
জর্জিটাউনের ভাইব মামা থেকে অনেক বেশি কলেজ, তবে সে কারণেই আপনি এটি পছন্দ করবেন। এটি সর্বদা হপ্পিন ’এবং একটি শিশুর সাথে শেষ করার জন্য প্রচুর শপপিন রয়েছে। পোশাকের দোকানগুলি রোস্টকে নীতি, তাই এমন দিনে আসুন যখন আপনার শরীরের আত্মবিশ্বাস শীর্ষে থাকে। জর্জিটাউনের ক্লাইডের মধ্যাহ্নভোজনের জন্য থামুন, যেখানে তারা একটি ইন্ডিকেট ক্র্যাব কেক তৈরি করে এবং ছোট্টদের সুন্দর প্লাস্টিকের অটোমোবাইল দেয়। বেন অ্যান্ড জেরির আইসক্রিমের জন্য ঘর সংরক্ষণ করুন।

বুধবার: একটি স্মিথসোনিয়ান হুইজ হয়ে উঠুন
উত্তপ্ত গ্রীষ্মের দিনে দেশের কয়েকটি সেরা যাদুঘরে উত্তাপকে পরাজিত করুন। স্মিথসোনিয়ান ন্যাশনাল এয়ার অ্যান্ড স্পেস মিউজিয়ামে প্রথমে যান এবং আপনার বাচ্চাকে সমস্ত আকারের প্লেন এবং হেলিকপ্টারগুলির সাথে পরিচয় করিয়ে দিন। প্রচুর বোতাম-প্রেসিং এবং লিভার-টান দিয়ে প্রচুর হ্যান্ড-অন প্রদর্শনী রয়েছে “যে প্রদর্শনীর অর্থ কী তার কোনও ধারণা না থাকলেও তিনি একটি লাথি বের করবেন। মোল পেরিয়ে যান বা সার্কুলেটর বাসে হপ করুন এবং প্রাকৃতিক ইতিহাসের স্মিথসোনিয়ান জাতীয় জাদুঘরে যান। সামনের পদক্ষেপে একটি গরম পোষা কুকুরের উপর নিবল করুন, আপনার বাচ্চাকে গরম পোষা কুকুরের স্ট্যান্ড থেকে ক্র্যাকারগুলির একটি প্যাক খাওয়ান, তারপরে সমস্ত রত্ন এবং পাথরগুলি পরীক্ষা করে দেখুন, OOOHS এর জন্য সুপার-গিগান্টিক হাতির দিকে থামার বিষয়টি নিশ্চিত করে এবং আহহহস।

বৃহস্পতিবার: আশ্রয় পান
সম্ভবত আজকের দিনটি বৃষ্টি এবং ours েলে দেয়। সরাসরি ইউনিয়ন স্টেশনে যান, একটি বড়, অলঙ্কৃত, পুরানো বিল্ডিং যা এখনও ট্রেন এবং বাস টার্মিনাল হিসাবে কাজ করে তবে ক্যাফে এবং বুটিকগুলির মতো ব্যস্ত থাকার জন্য আরও অনেক উপায় রয়েছে। যে কোনও শহরতলির মলের চেয়ে ভাল, এটি এক কাপ কফি চুমুক দেওয়ার এবং পরবর্তী ট্রেনটি ধরার জন্য যাত্রীদের দৌড় দেখার জায়গা। আহহহ, আপনি যখন আপনার জীবনের নতুন ভালবাসায় সম্পূর্ণ আনন্দের দিকে তাকিয়ে আছেন তখন পাগল ড্যাশে “অন্যান্য লোক” দেখার চেয়ে অনেক বেশি সন্তোষজনক কিছু আছে কি? কয়েকবার পিছনে পিছনে পিছনে পিছনে ল্যাট ক্যালোরিগুলি ছিটকে দিন।

শুক্রবার: আপনার শিশুর ভবিষ্যতের জন্য পরিকল্পনা করুন
আপনার ডায়াপার ব্যাগে আপনার ক্যামটি স্টো করুন এবং হোয়াইট হাউসে যান। দুঃখিত, তবে আপনাকে প্রাঙ্গনে অনুমতি দেওয়া হবে না। এই দিনগুলিতে আপনার 15 টির একটি গ্রুপ এবং দুবার সদর দফতরের কাছাকাছি যে কোনও জায়গায় যাওয়ার জন্য একটি পূর্বনির্ধারিত (ওরফে 6-মাসের উন্নয়ন বুকিং) ভ্রমণ প্রয়োজন। তবে গেটগুলির সামনে আপনার শিশুর একটি ছবি আগামী কয়েক বছর ধরে একটি ধন হবে। ডিসি’র প্রথম শ্রেণির ডাইনিংয়ে নগদ একটি আপস্কেলে, তবুও শিশু-বান্ধব রেস্তোঁরায় একটি টেবিল বুকিং করে। চেষ্টা করার জন্য দুটি ফলস: আকাদিয়ানা এবং ডিশ + পানীয়।

—-

মায়ের এবং ছোটদের জন্য এই দুর্দান্ত ক্রিয়াকলাপের জন্য সিআইএবাম্বিনো ডটকম -এ ক্রিস্টিকে অতিরিক্ত বড় ধন্যবাদ। আমরা শীঘ্রই আরও কিছু দুর্দান্ত শহর বৈশিষ্ট্য আশা করি! যদি তারা আপনাকে আপনার পরবর্তী আশ্চর্যজনক অবকাশের পরিকল্পনা করতে সহায়তা করে তবে আমাদের জানান।

Related Post

leave a Comment