Mother And Baby

নতুন গাইড ব্যায়াম, ডায়েট প্ল্যানের পাশাপাশি সাধারণ ব্যক্তির শর্তাদি শারীরিক সুস্থতার বর্ণনা দেয়

Posted On
Posted By wivzi

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার করুন

টুইট

শেয়ার করুন

https://apis.google.com/js/pluson.js

বেশিরভাগ লোকেরা বুঝতে পারে যে আপনি যদি মোটা হন তবে এটি অন্যান্য গুরুতর স্বাস্থ্য এবং সুস্থতার সমস্যাগুলির কারণ হতে পারে। আমাদের দেহগুলিকে আকারে ফিরিয়ে আনতে কেনার জন্য আমাদের আদর্শ খাবারগুলি খেতে হবে, পর্যাপ্ত ঘুমের পাশাপাশি অনুশীলনও করা দরকার। আপনি যে কোনও ধরণের শারীরিক ফিটনেস ম্যাগাজিন, বইয়ের পাশাপাশি ওয়েবসাইট সম্পর্কে সেই তথ্যটি আবিষ্কার করতে পারেন। তবে ঠিক কীভাবে এটি ঘটে? পুষ্টিবিদদের পাশাপাশি চিকিত্সকরা অতীতে এই তথ্য প্রকাশ করেছেন, তবে, প্রচুর লোক শব্দভাণ্ডার পাশাপাশি এই বিশেষজ্ঞরা যে ভাষার ব্যবহার করেন তার সাথে পরিচিত নাও হতে পারে। এখন এমন একটি বই রয়েছে যা আমাদের দেহগুলি ডায়েট পরিকল্পনার পাশাপাশি সাধারণ ব্যক্তির শর্তে অনুশীলনের ক্ষেত্রে ঠিক কীভাবে প্রতিক্রিয়া দেখায় তা বর্ণনা করে। ল্যাপারসনের অনুশীলন, ডায়েট প্ল্যান অ্যান্ড সাপ্লিমেন্টস, অ্যাথলিটের পাশাপাশি ব্যবসায়ী ড্যানিয়েল জে শ্যামি, যে কোনও ফিটনেসের বিশদ গাইড। এই বইটি কীভাবে আমাদের দেহগুলি কাজ করে ঠিক সে সম্পর্কে প্রথম হাতের অন্তর্দৃষ্টি সরবরাহ করার জন্য লেখা হয়েছিল। ড্যানিয়েল শ্যামি তার শরীরের কন্ডিশনার কন্ডিশনারকে বিভিন্ন খেলাধুলার পাশাপাশি কোনও ব্যক্তিকে বোঝার জন্য একটি পদ্ধতিতে পুষ্টি বর্ণনা করার জন্য তাঁর শরীরের কন্ডিশনারটি ব্যবহার করেছেন। “সাধারণত লোকেরা প্রশিক্ষণের সাথে শারীরিক অগ্রগতির অংশীদার হয়, তবে এটি পুরো বর্ণালীটির সামান্য অংশ, ”শামি বলেছিলেন। “বেশিরভাগ শারীরিক ফিটনেস বইয়ের মধ্যে শারীরিক ফিটনেসের তিনটি ক্ষেত্রের মধ্যে একটি বা দুটি অন্তর্ভুক্ত রয়েছে – অনুশীলন, ডায়েট প্ল্যান পাশাপাশি পরিপূরক – আমার বইটি তিনটিই বিস্তৃতভাবে কভার করে” “পড়ার পরে” অনুশীলন, ডায়েট প্ল্যান অ্যান্ড সাপ্লিমেন্টস, “আই পড়ার পরে i আমার দেহ কীভাবে কাজ করে ঠিক সেইসাথে একটি স্বাস্থ্যকর জীবনধারা রক্ষার জন্য আমাকে যে পথটি কেনার দরকার তা আরও ভালভাবে বোঝার সাথে দূরে এসেছিল। আপনি যদি নিজের শরীরকে আকারে পেতে পাশাপাশি স্বাস্থ্যকর, তরুণ পাশাপাশি শক্তিশালী বোধ করার জন্য প্রস্তুত হন তবে এটিই আপনাকে পড়তে হবে এমন একমাত্র শারীরিক ফিটনেস বই। আমি বিভিন্ন ডায়েটের পাশাপাশি অনুশীলন প্রোগ্রামগুলির পাশাপাশি সমস্ত ধরণের পরিপূরক গ্রহণ করেছি। আমি একইভাবে বুঝতে পারি যে আমাদের দেহগুলি আমরা যে খাবারটি খাই, সেই পরিপূরকগুলির পাশাপাশি আমরা যে শারীরিক ক্রিয়াকলাপে অংশ নিই তার অন্যরকমভাবে প্রতিক্রিয়া জানায় Diet ট্রায়াল পাশাপাশি ডায়েট পরিকল্পনার পাশাপাশি ব্যায়ামের পাশাপাশি ব্যায়ামের পাশাপাশি নিরুৎসাহজনক পাশাপাশি ইচ্ছাও পেতে পারে আপনাকে দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছাতে সহায়তা করবেন না। শ্যামি আপনার স্বাস্থ্যকর আপনার পথটি আবিষ্কার করতে আপনার প্রয়োজনীয় সমস্ত তথ্য সরবরাহ করে। শ্যামি বলেছিলেন, “একটি কৌশল ভিত্তিক দিকনির্দেশের একটি সেট সরবরাহ করার পরিবর্তে।” “আমি নিজেই পদ্ধতিটি সম্পর্কে অন্তর্দৃষ্টি অফার করি। এই পদ্ধতিটি দর্শক নিজেই দিকনির্দেশের পিছনে পদ্ধতিটি বুঝতে পারে ” 1&lt1=_blank&m=amazon&lc1=0000FF&bc1=000000&bg1=FFFFFF&f=ifr“The Layperson’s guide to Exercise, diet plan & Supplements,” can be bought on amazon.com, barnesandnoble.com, xlibris.com as well as at your regional book store.

লেখক সম্পর্কে: লেবাননের বৈরুইটে জন্মগ্রহণ করার পাশাপাশি আটলান্টিক সিটির বাইরেও বেড়েছে, ড্যানিয়েল জে শামিকে তার বাবা দ্বারা প্রশিক্ষণ দেওয়া হয়েছিল যে তিনি হাঁটতে পারেন বলে বিবেচনা করে একটি প্রতিযোগিতামূলক অ্যাথলিট হওয়ার জন্য প্রশিক্ষণ পেয়েছিলেন, বিভিন্ন ধরণের খেলাধুলায় বিভিন্ন শারীরিক কন্ডিশনার প্রয়োজন। শ্যামি বিশেষজ্ঞ অ্যাথলেট হতে চাননি; বরং তার স্বপ্নগুলি ব্যবসায়ে তার বাবার পদক্ষেপের সাথে মেনে চলছিল। 37 বছর বয়সে, শামির আজ বৈচিত্র্যময় শিল্পগুলিতে প্রচুর সফল পরিষেবা রয়েছে। শ্যামি একইভাবে ফ্লোরিডায় একটি মিডসাইজড আইন ফার্মের ম্যানেজিং পার্টনার হিসাবে কাজ করে, ২০০২ সালে সহ-প্রতিষ্ঠিত। ব্যবসায়ের মতো সত্ত্বেও তিনি বর্তমানে খেলাধুলার পাশাপাশি প্রশিক্ষণে সক্রিয় থাকেন।

সম্পর্কিত আমাদের বাচ্চাদের সহায়তা করা বইয়ের লোক হিসাবে শেষ হয়েছে

*প্রকাশ: আমি এই পর্যালোচনার বিনিময়ে “ব্যায়াম, ডায়েট প্ল্যান এবং পরিপূরকগুলির জন্য ল্যাপারসনের গাইড” এর একটি অনুলিপি পেয়েছি। সমস্ত মতামত সুনির্দিষ্ট পাশাপাশি 100% খনি।

http://www.feedcat.net/js2/button.js?pub=856436&bmode=s125x16&ilng=en&section=

ক্যাসিয়া টালবার্ট একজন ব্যস্ত ব্লগার, প্রকাশক, ফ্রিল্যান্স লেখক, ইন্টারনেট বিক্রেতার পাশাপাশি পাঁচ সন্তানের মা, ডাব্লুএর স্পোকানে বসবাস করছেন। বি.এ. ইতিহাসের পাশাপাশি আইন পাশাপাশি রচনা করার পাশাপাশি সুস্থ থাকার জন্য উত্সাহের পাশাপাশি তিনি ২০০ 2007 সালে স্বাস্থ্যকর মায়ের ম্যাগাজিন শুরু করেছিলেন। স্বাস্থ্যকর মায়ের ম্যাগাজিনটি বর্তমানে মায়ের জন্য শীর্ষ স্বাস্থ্য এবং সুস্থতা ব্লগ হিসাবে চিহ্নিত হয়েছে পাশাপাশি বেশ কয়েকটি বৈশিষ্ট্যযুক্ত রয়েছে স্বাস্থ্য এবং সুস্থতা পেশাদার লেখকপাশাপাশি মা ব্লগার। মিসেস টালবার্ট বিশ্বাস করেন যে মায়েরা যদি স্বাস্থ্য এবং সুস্থতার সমস্যাগুলির পাশাপাশি ঠিক কীভাবে সুস্থ থাকতে হয় সে সম্পর্কে ভালভাবে অবহিত হন তবে তারা সেই তথ্যটি তাদের বাচ্চাদের কাছে পাঠানোর পাশাপাশি মার্কিন যুক্তরাষ্ট্রে যুবকদের স্থূলত্বের পরিসংখ্যানকে বিপরীত করতে পারে

মিসেস টালবার্ট ওয়েলস্পিয়ার ডটকমের একটি বৈশিষ্ট্যযুক্ত স্বাস্থ্য এবং সুস্থতা ব্লগ লেখক এবং তার নিবন্ধগুলি একইভাবে Ezinearticles.com এ আবিষ্কার করা যেতে পারে। তিনি একইভাবে নিং -তে স্বাস্থ্যকর মায়ের সোশ্যাল নেটওয়ার্ক পরিচালনা করেন, তিনি হেলথ মমিজ মিডিয়া, টালবার্ট নিউট্রিশন এলএলসির প্রধান বিজ্ঞাপন পুলিশ সদস্য, পাশাপাশি আমেরিকার সুস্থতা চ্যালেঞ্জের জন্য সোশ্যাল নেটওয়ার্ক অ্যাডভাইজরি বোর্ডে রয়েছেন। Google+ এ তার সাথে মেনে চলুন।

আপনি যদি এই পোস্টটি পছন্দ করেন তবে আপনি এই গল্পগুলিতে আনন্দ নিতে পারেন।

লোড হচ্ছে…

var মার্কেটগিডেট = নতুন তারিখ (); ডকুমেন্ট.রাইট (“);

এই পোস্টের লিঙ্ক: নতুন গাইড অনুশীলন বর্ণনা করে, অনুশীলন, ডায়েট প্ল্যানের পাশাপাশি সাধারণ ব্যক্তির শর্তে শারীরিক সুস্থতা

0/5.

(0 পর্যালোচনা)

শেয়ারিং যত্ন করছে!

শেয়ার করুন

টুইট

শেয়ার করুন

Related Post

leave a Comment