Mother And Baby

এই বইটি কিনুন

Posted On
Posted By wivzi

এটি সাইবার সোমবারের পাশাপাশি আমরা বিশ্বাস করি যে আমরা অ্যাকশনটিতে যাব। আমরা এই বইটি রচনা করেছি পাশাপাশি আমরা আপনাকে এটি পাওয়ার পরামর্শ দিচ্ছি।

বইয়ের দোকানগুলি শিশুদের পাশাপাশি টডলারের জন্য ক্রিয়াকলাপের বইতে পূর্ণ, তবে রুকি মায়ের হ্যান্ডবুকটি মায়েদের ক্রিয়াকলাপ সহ প্রথম। প্রথমবারের মমিকে তাদের স্বতন্ত্রতা সংরক্ষণের পাশাপাশি বাড়িটি ছেড়ে চলে যাওয়া, সামাজিকীকরণ, পাশাপাশি তারা সর্বদা করতে পছন্দ করে এমন কাজগুলি করার জন্য তাদের আত্মবিশ্বাসের উন্নতি করার জন্য এখানে 250 টি সন্তোষজনক ক্রিয়াকলাপ রয়েছে “” “শিশুর সাথে বা ছাড়াই।

এই ওয়েবসাইটটি দ্বারা অনুপ্রাণিত হয়ে বইটি শিশুর বয়স অনুসারে সেট আপ করা কামড়ের আকারের ক্রিয়াকলাপ ব্যবহার করে। (আপনার স্তনে এক মাসের পুরানো স্ট্র্যাপযুক্ত দিয়ে যা করা সম্ভব তা নয় মাসের পুরানো একটি উইগলি দিয়ে সম্ভব নাও হতে পারে)

একটি প্রাণবন্ত, সহায়ক সুরে পাশাপাশি আরাধ্য চিত্রগুলির সাথে শোভিত, রুকি মায়ের হ্যান্ডবুকটি নতুন মমিকে স্মরণ করিয়ে দেওয়ার জন্য সেরা উপহার বা সংস্থান যা নোংরা ডায়াপারের পাশাপাশি 3 টা সকাল ফিডিংগুলির চেয়ে জীবনের আরও অনেক কিছুই রয়েছে।

আপনার প্রত্যাশিত ভাল বন্ধু বা সহকর্মীর জন্য রুকি মায়ের হ্যান্ডবুকটি কিনুন। আপনার ডায়াপার ব্যাগটি রাখার জন্য নিজের জন্য একটি পান (এটি ছোট!)। এটি আপনার অ্যামাজন আকাঙ্ক্ষার তালিকায় যুক্ত করুন।

আমরা এটি আপনার জন্য রচনা করেছি, নতুন মমস, পাশাপাশি আমরা আশা করি আপনি এটি পছন্দ করবেন।

শুভ ছুটির শপিং!

Related Post

leave a Comment