দীর্ঘ জীবন চান? আপনার গাইট গতি!

Posted On
Posted By wivzi

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

শেয়ার

জোয়েল লুই লিখেছেন

আপনি কি বুঝতে পেরেছেন যে কোনও ব্যক্তির গাইটের গতি আয়ু প্রত্যাশার সুনির্দিষ্ট ভবিষ্যদ্বাণী? ভাবছেন ঠিক কীভাবে এটি সম্ভব? শুরুতে, আমিও এই সম্পর্কে বড় সন্দেহ ছিল। ব্যক্তিরা যে বছরের কয়েক বছর বেঁচে থাকতে পারে তার সাথে আমি কেবল কারও হাঁটার গতির গতি যুক্ত করতে পারি না। তবে আমি যখন বিষয়টি নিয়ে গবেষণা শুরু করি তখন সবকিছু স্ফটিক পরিষ্কার হয়ে যায়।

আমেরিকান মেডিকেল অ্যাসোসিয়েশনের জার্নালে একটি গবেষণা সমীক্ষা রয়েছে, এর জানুয়ারী ২০১১ সংস্করণে, এটি একটি গবেষণা গবেষণায় আলোকপাত করে যা উপরোক্ত লিখিত বিবৃতিটি শেষ করে। আপনি যখন এটি সম্পর্কে বিশ্বাস করেন, এটি আদর্শ উপলব্ধি করে। সাধারণত, যাদের দ্রুত গেইট রয়েছে তাদের ধীর গতিতে হাঁটতে হাঁটতে তাদের চেয়ে অনেক ভাল শারীরিক অবস্থার থাকে। সুতরাং, আপনি যদি দ্রুত হাঁটেন তবে এটি বোঝায় যে আপনি দুর্দান্ত আকারে রয়েছেন এবং সেই কারণে সেই কারণে যারা আকৃতির বাইরে রয়েছেন তাদের চেয়ে অনেক বেশি (অনুশীলন অনুসারে) অর্জন করতে সক্ষম হন এবং সেইজন্য সঠিক অর্জনের জন্য আরও অনেক বেশি সময় প্রয়োজন একই লক্ষ্য।

আপনি যদি নিয়মিত হাঁটেন তবে আপনি হাঁটার সুবিধাগুলিতে আনন্দিত হবেন। আপনি কেবল আরও ভাল বোধ করবেন না তবে আপনি একইভাবে একটি অস্বাস্থ্যকর দেহের সংকেত পরিচালনা করতে থাকবেন; উদাহরণস্বরূপ, উচ্চ রক্তচাপ, উচ্চ স্তরের কোলেস্টেরলের পাশাপাশি রক্তে শর্করার মতো। আপনি যখন এই ঝুঁকিগুলি হ্রাস করেন, তখন এটি বলা উচিত যে আপনি আপনার দীর্ঘায়িত জীবনযাপনের সম্ভাবনাগুলিকে বাড়িয়ে তোলেন, তা বোঝা যায়?

এখন, যারা বাইরে যেতে পারেন না বা না চান তাদের জন্য হাঁটার রুটিনের সুবিধাগুলিতে আনন্দিত হয়, সর্বদা একটি বিকল্প থাকে। আমি ব্যক্তিগতভাবে বিশ্বাস করি যে বাজারে পাওয়া খুব ভাল হাউস ফিটনেস সেন্টার ডিভাইস মেশিনগুলির মধ্যে একটি হ’ল একটি উপবৃত্তাকার প্রশিক্ষক। কেন? যেহেতু এগুলি জয়েন্টগুলিতে সহজ, এগুলি আপনার বাড়ির স্বাচ্ছন্দ্যে কার্যত পুরোপুরি আকারে পারে তেমন ব্যয়বহুল নয়। আপনার মন্তব্যগুলি এখানে প্রকাশ করার পাশাপাশি একটি চেষ্টা করুন!

লেখক সম্পর্কে

জোয়েল একটি ক্রীড়া অনুরাগী যা সম্প্রতি সম্প্রতি একটি হাঁটার রুটিনের সুবিধাগুলি খুঁজে পেয়েছে। যখন তিনি বেড়াতে যেতে পারেন না, তখন তিনি ক্রস ট্রেনারকে ব্যবহার করতে পছন্দ করেন। তিনি বিশ্বাস করেন যে আপনি যদি একটি উপবৃত্তাকার ওয়ার্কআউট প্রতিষ্ঠা করতে সক্ষম হন তবে আপনি একইভাবে দীর্ঘ জীবনের সুবিধাগুলিতে আনন্দিত হবেন। তিনি আপনাকে উপবৃত্তাকার ফিটনেস ইন্সট্রাক্টর মূল্যায়ন সাইটটি দেখতে উত্সাহিত করেন যা তিনি তৈরি করেছিলেন যেখানে আপনি কী ধরণের ক্রস ফিটনেস প্রশিক্ষক আপনার পক্ষে আপনার পরিস্থিতি এবং আপনার পরিস্থিতির জন্য অনেক ব্যবহারিক তা সম্পর্কে আরও অনেক কিছু পরীক্ষা করে দেখতে পারেন। দয়া করে www.topfitreviews.com দেখুন

এই পোস্টের লিঙ্ক: দীর্ঘ জীবন চান? আপনার গাইট গতি বাড়িয়ে দিন!
ক্যাথরিন মার্টিন স্মিথ এমএনএলপি দ্বারা অনুশীলনের সময় আবিষ্কার করে সম্পর্কিত ওজন দ্রুত হ্রাস

0/5

(0 পর্যালোচনা)

ভাগ করে নেওয়া যত্নশীল!

শেয়ার

টুইট

শেয়ার

leave a Comment